Thursday, September 5 2019, 3:41 pm
latest News
Home / আন্তর্জাতিক / সাড়ে নয়টার মধ্যে মন্ত্রীদের অফিসে ঢোকার নির্দেশ মোদীর

সাড়ে নয়টার মধ্যে মন্ত্রীদের অফিসে ঢোকার নির্দেশ মোদীর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল ছবি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার দ্বিতীয় দফা মেয়াদের শুরুতেই মন্ত্রীদের ঠিক সময়ে অফিসে আসার উপর জোর দিয়েছেন। মন্ত্রীদেরকে সকাল সাড়ে নয়টার মধ্যে অফিসে প্রবেশের নির্দেশ দিয়েছেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়া’র।
তাছাড়া দৃষ্টান্ত স্থাপন করতে বাড়ি থেকে কাজ করার অভ্যেস ত্যাগ করারও পরামর্শ দিয়েছেন তিনি। মন্ত্রীদের অনুরোধ করেছেন সংসদে অধিবেশন চলাকালীন সময়ে বাইরে পরিদর্শনে বা বেড়াতে না যাওয়ার।
এ মেয়াদে ক্ষমতায় আসার পর বুধবার প্রথম মন্ত্রিপরিষদের বৈঠক করেন মোদী। গুজরাটে নিজে মুখ্যমন্ত্রী থাকাকালীন সময়ের দৃষ্টান্ত টেনে তিনি মন্ত্রীদের বলেছেন, সেই সময় কর্মকর্তাদের অফিসে ঢোকার সময়ে তিনিও দফতরে ঢুকে পড়তেন। এরপর সারাদিনে কী কাজ রয়েছে তা ঠিক করে দিতে তিনি সাহায্য করতেন।
সিনিয়র মন্ত্রীদের সদ্য মন্ত্রীত্বে আসা সাংসদদের সাহায্যের হাত বাড়ানোরও অনুরোধ করেছেন ভারতের এই প্রধানমন্ত্রী। নিয়মিত যোগাযোগ রাখতে বলেন নির্বাচিত সাংসদদের মধ্যেও।
উপরন্তু, সরকারের ১০০ দিনের মধ্যে সব মন্ত্রীকে পাঁচ বছরের অ্যাজেন্ডা ঠিক করে তা নিরূপণ করার কাজ শুরু করে দিতেও নির্দেশ দিয়েছেন মোদী। ইত্তেফাক

Micro Web Technology

Check Also

তিস্তা চুক্তি ও রোহিঙ্গা সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দিলো ভারত

বহুলপ্রত্যাশিত তিস্তা চুক্তি, রোহিঙ্গা সমস্যা সমাধান ও সীমান্তে হত্যাকাণ্ড বন্ধে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − eleven =