Saturday, September 7 2019, 8:47 am
latest News
Home / Lead News / লাইভে করাচি সাংবাদিককে চড়-ঘুষি পিটিআই নেতার, ভিডিও ভাইরাল

লাইভে করাচি সাংবাদিককে চড়-ঘুষি পিটিআই নেতার, ভিডিও ভাইরাল

টেলিভিশনের এক লাইভ অনুষ্ঠানে আমন্ত্রিত এক সাংবাদিকের ওপর ক্ষমতাসীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক নেতার হামলে পড়ার ভিডিও অনলাইনে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

সোমবার রাতে এক লাইভ টেলিভিশন অনুষ্ঠানে পিটিআইয়ের মসরুর আলি সাইয়াল তার সঙ্গেই অনুষ্ঠানটিতে আলোচক হিসেবে থাকা সাংবাদিক ইমতিয়াজ খান ফারানকে মারধর করেন বলে গণমাধ্যম পর্যবেক্ষক ওয়েবসাইট জার্নালিজম পাকিস্তানের বরাত দিয়ে জানিয়েছে এনডিটিভি।
ভাইরাল হওয়া ভিডিওতে মারধরের ঘটনার আগে সাইয়ালের সঙ্গে করাচি প্রেসক্লাবের প্রেসিডেন্ট ফারানকে তুমুল তর্কে জড়িয়ে পড়তে দেখা যায়।

এক পর্যায়ে পিটিআই নেতা সাইয়াল সাংবাদিক ফারানকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন ও তাকে সপাটে চড় ও ঘুষি মারতে থাকেন। অনুষ্ঠানের অন্য অতিথি ও ক্রু-রা পরে দু’জনকে আলাদা করেন। হাতাহাতির খানিক পর সাইয়াল ফের অনুষ্ঠানটিতে ফিরে এসে তার জন্য নির্ধারিত আসনে বসেন।
কয়েক মিনিট পর করাচি প্রেস ক্লাবের প্রেসিডেন্টকেও স্টুডিওতে ফিরে আসতে দেখা যায়; অনুষ্ঠানের বাকি অংশ এমনভাবে এগিয়েছে যেন কিছুই হয়নি।

সাংবাদিকের ওপর হামলার এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনার জন্ম দিয়েছে। অনেকেই পিটিআই নেতার আচরণকে ‘লজ্জাজনক’ বলে অভিহিত করেছেন।

কেউ কেউ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে তার দলের নেতা সাইয়ালের বিরুদ্ধে ব্যবস্থা নিতেও অনুরোধ করেছেন।
অনেকে আবার এ ঘটনা নিয়ে মজা করতেও ছাড়েননি; হাতাহাতির ওপর ফোকাস না রেখে ক্যামেরাম্যান কেন অনুষ্ঠানে ফোকাস করেছে, তা নিয়ে মৃদু সমালোচনাও করেছেন তারা। সূত্র: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

Micro Web Technology

Check Also

আহত কুকুর যখন ওষুধের দোকানে চিকিৎসা প্রার্থী

এজন্যই বোধহয় কুকুরের বুদ্ধিমত্তা কখনো-কখনো বেশ বড় হয়ে দেখা দেয়। ইন্টারনেটে এ সম্পর্কিত বহু ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + twenty =